শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
পুঠিয়ার বন্ধু ক্যাবল নেটওয়ার্কের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনার নির্দেশ

পুঠিয়ার বন্ধু ক্যাবল নেটওয়ার্কের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনার নির্দেশ

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ার সৈয়দপুর বন্ধু ক্যাবল নেটওয়ার্ক (ডিস) ব্যবসায়ীর বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনার নির্দেশ দিয়েছে জেলা প্রশাসকের কার্যালয়।জানাগেছে, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার ধোপাপাড়া কেবল নেটওয়ার্কের স্বত্বাধিকারী মো. কারিমুল ইসলাম গত ১৯শে ডিসেম্বর ২০১৮ সালে বাংলাদেশ টেলিভিশন, সদর দপ্তর, লাইসেন্স শাখা, রামপুরা, ঢাকায় একটি আবেদন করেন।

আবেদনের প্রেক্ষিতে কন্ট্রোলার-লাইসেন্স ম্যানেজার মো. জুলফিকার রহমান কোরাইশী স্বাক্ষরিত ০৪/০২/২০১৯ ইং তারিখে ১৫.৫৪.০০০০.০৩০.০২৭.০০২.১৭-১৭১৪ স্মারকে সৈয়দপুর বন্ধু ক্যাবল নেটওয়ার্কের লাইসেন্স না থাকায় জেলা প্রশাসক, রাজশাহীকে অবৈধ কেবল (ডিস) ব্যবসায়ীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করেন।

এরই প্রেক্ষিতে গত ১৪ মার্চ ২০১৯ তারিখে স্মারক নং-০৫.৪৩.৮১০০.০১৭.১১.০৩১.১৯-২৭২ রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় থেকে সহকারী কমিশনার মোছাঃ রনী খাতুন স্বাক্ষরিত পত্রে পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ওলিউজ্জামান সাহেবকে সৈয়দপুর বন্ধু ক্যাবল নেটওয়ার্কের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা পূর্বক প্রতিবেদন অত্র কার্যালয়ে প্রেরণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করেন।

কিন্তু অদ্যবধি পর্যন্ত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেনি উপজেলা প্রশাসন।এ বিষয়ে পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. ওলিউজ্জামান জানান, জেলা প্রশাসকের কার্যালয়, রাজশাহী থেকে প্রেরতি একটি পত্র পেয়েছি। তবে শিগ্রহী মোবাইল কোর্ট পরিচালনা করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মতিহার বার্তা ডট কম  ২০ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply